Heart Touching Emotional Love Story Mr. Fuska Wala Part 1

মি:ফুচকাওয়ালা

Amrin Talokder ( Part 1 )

রাস্তার মোড়ে বসে আছি।এমন সময় রাস্তা এমন সময় একটা মেয়ে আমার সামনে দিয়ে হেঁটে গেল, কি তার রুপ, কি তার মুখের হাসি, এক কথায় অপুর্ব, আমি তো তাকে প্রথম দেখায় ভালোবেসে ফেলেছি।

রাতে ঘুমানোর সময় চোখা যেই বুঝেছি ওমনেই সেই মেয়েটির মুখ চোখের সামনে ভেসে উঠে, না আজ রাতে আর ঘুমাতে পারি নি। অনেক চেষ্ট করলাম, কিন্তু না সব চেষ্টাই ব্যর্থ হলো কোন ভাবেই ঘুমাতে পারিনি, আর সকালটাও হচ্ছে না, সাকল হলে তাও তাতে খুঁজে বের করে আরেক বার দেখতে পারতাম।

Emotional Love Story

অবশেষে অপেক্ষার প্রহর শেষ করে ভোরের আলো ফুটতে চলেছে। তাই আর না ঘুমানোর চেষ্টা করে সকালের ফজরের নামাজটা পরে নিলাম, তার পর কিছুক্ষণ হাটা হাটি করে দেখি সকাল ৭ টা বেঁজে গেছে তাই কিছু নাস্তা রেডি করে সেগুলো খেযে চলে গেলাম কলেজে।

কলেজে দেখি কেও আসে নি এখন পর্যন্ত। আমিই সবার আগে আসচ্ছি, কি করবো মনটা যে তাকে দেখার জন্য পাগল হচ্ছিল, কেও না আসায় চায়ের দোকানে বসে চা খাচ্ছি, আর সাথে একটা সিগারেটে ধোয়া উড়াচ্ছি। এমন সময় কালকের সেই মেয়েটি আসচ্ছে, তাকে দেখে তারাতারি সিগারেট টা ফেলে দিলাম।

আমার সামনে দিয়ে চলে যাচ্ছে আর আমি তার দিকে এক ধ্যানে তার দিকে তাকিয়ে আছি। হঠাৎই মনে পরলো তার নাম টা জানা প্রয়োজন। যখন ধ্যান ভাংলো, তখন দেখি মেয়েটা কিছুটা দুরে চলে গেছে। আর সামনে একটা ফুচকার দোকানে ফুচকা খাচ্ছে।

দোকানের সামনে অনেক গুলো মেয়ে বলে আর সামনে এগুলাম না, কেননা সব মেয়েদের সামনে কিছু বললে সেও কিছুটা বিব্রত হবে আর সে এমন কিছু যদি বলে বসে তাহলে আমার লজ্জায় মাথা কাটা যাবে, তার চেয়ে ভালো কিছুকুষণ অপেক্ষ করি।

যেই ভাবা সেই কাজ।কিছুক্ষণ পর দেখি তার সাথে সেখানকার একটা মেয়েকে নিয়ে চলে যাচ্ছে, হ্যাঁ এটাই সুযোগ, তাই এখন তার পিছু নিলাম, তাকে ধরতে বেশি সময় লাগলো না, কেন কাছা কাছিই ছিলাম, তার সামনে যেয়ে.....

আমি : এইযে ms: ফুচকা পাগলি, আপনার নামটা কি জানা যাবে??
পাশে থাকা মেয়েটি: আচ্ছা আপনিতো বেশ ফাজিল, একটা মানুষের নাম কি কখনও ms:ফুচকা পাগলি হয়।

পড়ুন  রাগী স্যার যখন ডেভিল হাসবেন্ড পর্ব 9 – বাংলা ভালোবাসার গল্প

সেই মেয়েটি: আপনার সমস্যা কোথায় বলুন তো। কাল থেকে দেখছি আমার পিছন লেগে আছেন, কি সমস্যা কি আপনার। আমার পিছন পিছন না ঘুরে আপনি আপনার রাস্তা মাপেন।

আমি: আমি আমার রাস্তা মাপতেই আসচ্ছি, তোমাকে কালকে প্রথম দেখায় ভালোবেসে ফেলেছি। তোমাকে আমার এই হৃদয়ের আয়নায় জায়গা দিয়ে ফেলেছি। তোমার জন্য হ্যাঁ শুধু তোমার জন্য আমি কাল রাত্রিতে ঘুমাতে পারিনি। দু চোখ বন্ধ করলেই তোমার ওই মায়াবি মুখটা ভেশে উঠছে।

Bangla Love Story

তোমার এই মিষ্টি হাসি, তোমার কথা বলার স্টাইল, এক কথায় তোমার সব কিছুই আমাকে পাগল করে দিছে। আমি তোমাকে সত্যি ভালোবেসে ফেলেছি। তুমি কি আমার এই মনের রাণি হবে কথা দিলাম কখনও তোমাকে বেথা দিব না, সব সময় তোমাকে আদর দিয়ে আগলিয়ে রাখবো।

তুমি কি হবে আমার পথ চলার সাথী, কথা দিলাম কখনও তোমার ওই হাত দুটি ছাড়বো না। হবে কি তুমি আমার জিবন সঙ্গী।কথা দিলাম আমার এই দেহে যতক্ষণ প্রাণ থাকবে ততক্ষণ তোমার কোন কষ্টই হানা করতে পারবে না।

আমি এতক্ষণ যে এত কিছু বললাম,মেয়েটি কিছু না বলেই চলে গেল।আপনারাই বলেন তো আমি যে এত কষ্ট করে এত সময় নিয়ে প্রোপোজ করলাম তার কি মুল্য দিল, নামটাতো বলে যেতে পারতো তাও বললো না।

আমিও হারার পাত্র না, একবার যেহেতু বলেছি আমি এই মেয়েকেই আমার জিবন সঙ্গী হিসেবে চাই তো চাই। সেটা যেকোন বিনিময়ে হোক আমাকে পাগল করে দিয়ে চলে যাবে সেটা আমি কিছুতেই মানবো না।

তাই সেখান থেকে উঠে আবার মেয়েটির পিছু নিলাম আর বললাম

আমি: কি হলো আমার ভালোবাসার কি কোন মূল্য নেই তোমার কাছে,আমার ভালোবাসাটা কি সত্যি অতি নগন্য, নামটা তো বলে যাও।

মেয়েটি: দেখুন আমার ভালো লাগছে না। আপনি এখন যেতে পারেন, আর যদি ডিস্টার্ব করেন তো পারার ছেলেদের দিয়ে এমন মার খাওয়াবো, আপনার জিবনে ভুলবেন না। সারাটা জিবন মনে থাকবে।

আমি: আচ্ছা, তুমি যদি আমাকে মার খাওয়াতে পারো, তাহলে আমি হাসি মুখে সেটা মেনে নিব তাও তোমার নামটা বলো, আর আমার উত্তর টা দেও।

পড়ুন  Bangla Romantic Love Story মিষ্টি প্রেমের গল্প | অনুগল্প

মেয়েটি: দেখুন আপনি যাবেন না কি সত্যি সত্যি আমি কিছু করবো।
না এরকম করে ভালোবাসা আদায় করা যাবে না, আর এখন প্রচুর রেগে গেছে, আদএখন কিছু করতে গেলে মেয়েটা রেগে মার তো খাওয়াবেই, আর তার সামনেই আসতে পারবো না, আমার উপর জিদ জন্ম নিবে, তার চেয়ে ভালো চলে যাই।

Bangla Valobashar Golpo

তার পর সেখান থেকে চলে আসলাম। আর এসে কলেজে গেলাম, আপনাদের তো বলায় হয়নি। আমি এবার ইন্টার সেকেন্ড ইয়ারে পরি।আর আমার বাবা একজন বিজনেসম্যান। কিন্তু তাদের সাথে রাগ করে বাসা থেকে চলে আসচ্ছি, এখানে একটা একা রুম ভাড়া নিয়ে থাকি।

আর ওই মেয়েটিকে আমাকে পেতে হলে দিরে সুস্থে কাজ করতে হবে।

আবারো তার পর দিন মেয়েটির পিছন লাগলাম।

আর ওই দিকে দেখনা আজও তোর পিছন আসচ্ছে, হয়তো তোকে সত্যি অনেক ভালোবাসে। তা হলে এত করে বলার পরও কি পিছন পরে থাকতো।তুই কি রে আমি থাকলে কবে এক্সেপ্ট করতাম, আর এতদিন ঘুরাতাম না।

তাসফি: দেখ আমার পরিবার সম্পর্কে তুই ভালোভাবে যানিস, তাও কেন বলছিস এরকম কথা, আজ আমার পরিবারের জন্য একটাও রিলেশন করিনি।

আমাদের পরিবার এ কোন পণম্রেম ভালোবাসা নেই।কেও এই রকম করে বিয়ে করে নাই।আর আমি সেখানে এসব করলে আমাকে কেটে টুকরো টুকরো করে নদীতে বাসিয়ে দিবে।আমি বিয়ে করার আগেই মরতে চাই না।

মিরা : আচ্ছা তুই যা ভালো মনে করি।

Bangla Premer Golpo

এভাবেই দিন কাটছিল আমাদের, আর দিরে দিরে তাসফির নামটাও জানতে পারি, কিন্তু কোন ভাবেই তাসফিকে আমার প্রেমে ফালাতে পারছি না। না এভাবে হবে না কালকে সরাসরি কিছু একটা করার ব্যবস্থা করতেই হবে।

এভাবে কেটে যায় অনেকটি বছর আমি আমার পরাশুনা কম্পিলিট করতে চলে যাই বিদেশ, সেখান থেকে পরাশুনা শেষ করি, সেখানে বন্ধুদের ভিড়ে ভুলে যাই সেই তাসফিকে,যাকে এক দেখায় ভালো বেসে ফেলেছিলাম,

বিদেশ আসার পর কিছু দিন অনেক খারাপ লেগেছে, কেননা যাকে এক দেখায় ভালোবেসে ছিলাম তাকে না পেয়েই চলে এসেছি আমার লাইফ সেটেল করতে, আমি চাইলে বিয়ে করতে পারতাম কিন্তু আমি তাসফির মতের বিরুদ্ধে তাকে বিয়ে করতে চাই না, তাই তো আগে তার সাথে রিলেশন করতে চেয়েছিলাম।

পড়ুন  বেপরোয়া ভালোবাসা – পর্ব 7 রোমান্টিক গল্প | মোনা হোসাইন

কিন্তু আমি ব্যর্থ হয়ে আজ এক অচেনা শহরে পাড়ি জমিয়েছি। জানি না এই দেশে কত দিন থাকবো, কত দিন থাকতে হবে সেটাও জানি না। আমার মন যেন কেমন করছে তাকে পাওয়ার জন্য, চলে যেতে ইচ্ছে করছে সেই চির চেনা শহরে, যেখানে ফেলে এসেছি আমি আমার এক দেখার ভালোবাসা। কিন্তু ফিরে যেতে চেয়েও কেন যেন পারছি না, কোন এক অজানা মোহে, কি আর করবো আস্তে আস্তে ভুলে যাই তাকে।

তার পর আর কখনও মনে পরে নাই তাকে, নতুন বন্ধুদের মাঝে থাকতে থাকতে, নতুন কিছুর মাঝে ভুলে গেছি। কিন্তু এখানে কোন গালফ্রেন্ড বানায় নি, জানি না কেন গফ বানায় নি, হয়তো মনের ভিতর তার জন্য যায়গা দিয়ে রেখেছি আগে থেকেই, হয়তোবা এখন না মনে পরলেও, সে আমার মনের ভিতর রয়ে আছে আজীবন। তার জন্যই হয়তোবা আর কোন কাওকে ভালো লাগেনি,

Click Here For Next :চলবে

Writer :- Amrin Talokder

3 thoughts on “Heart Touching Emotional Love Story Mr. Fuska Wala Part 1”

  1. Its like you read my mind! You seem to know so
    much about this, like you wrote the book in it or something.

    I think that you can do with some pics to drive the message home a
    little bit, but instead of that, this is excellent blog.
    An excellent read. I will certainly be back.

    Reply

Leave a Comment

Home
Stories
Status
Account
Search