Shishir Bindu Bangla Valobashar Golpo Part 1 | Love Story

Shishir Bindu

Sadia islam ( P. 01 )

শিশির একটু Careless ও বেপরোয়া স্বভাবের।  লকে কি বলল তাতে তার কোনো যায় আসে না। নিজে যা ভালো মনে করে তাই করে। আচরণ কিছুটা বখাটে ছেলেদের মতো। তার বড় ভাই সামিম এবং তার ইংরেজি শিক্ষক সাজ্জাদ স্যার ছাড়া কাউকেই সে ভয় পেত না বা কারো কথা শুনত না। যেখানেই মারামারি দেখা যেত সেখানেই শিশির এর নাম উঠে আসতো। 

ছেলে বেলায় বাবা কে হারিয়েছে। হয়ত এই কারণেই  সে এরকম হয়ে গেছে। শিশির এবার মাধ্যমিক পরিক্ষা দিবে ।পড়াশোনায় ভালো কিন্তু মোটেও পড়াশোনা করতে চায় না। স্কুলের সবাই তাকে বখাটে বলেই চিনে। 

{ Shishir Bindu Valobashar Golpo }

একদিন শিশির প্রাইভেট এ যাওয়ার সময় একটি মেয়েকে দেখে থমকে যায়। যেমন সুন্দর  মেয়েটির ঘন কালো চুল তেমেনিই  তার  মায়াবী হাসি। তার সবকিছু  শিশির কে মুগ্ধ  করে । মেয়েটিকে দেখেই শিশির তার প্রেমে পড়ে গেল। যাকে বলে love at first side. 

হঠাৎ দেখে  যে মেয়েটিকে প্রথমবার দেখেই সে প্রেমে পড়ে গেছে সেই মেয়েটি প্রাইভেট পড়তে সেই স্যার এর কাছেই যাচ্ছে যার কাছে সে পড়ে। সে মনে মনে খুব খুশি হলো। শিশিরের দিনটি বেশ ভালোই কাটলো। 

…………

পরের দিন সে খুশি খুশি মন নিয়ে প্রাইভেট এ গেলো। ভাবলো মেয়েটি আজও পড়তে আসবে।কিন্তু মেয়েটি এলো না। তারপর শিশির মেয়েটির খোঁজ করতে লাগল। কিন্তু তার খোজ কথাও পেলো না সে। 

একদিন সে মেয়েটিকে আবার দেখল, সেখানেই যেখানে সে পড়তে এসেছিল। খোঁজ নিয়ে জানতে পারল সে ওখানেই প্রাইভেট পড়ে কিন্তু তাদের বেচ এ না অন্য বেচ এ। মেয়েটি যাদের সাথে  প্রাইভেট পড়ে তাদের কাছ থেকে শিশির মেয়েটির খোজ নিল। 

মেয়েটির নাম বিন্দু।  করোনার কারণে ঢাকা থেকে গ্রামে এসেছে। ঢাকাতেই পড়াশোনা করে। সেও এবার মাধ্যমিক পরীক্ষা দিবে। কিছুদিন তারা গ্রামের বাড়িতে থাকবে। তারপর আবার ঢাকায় চলে যাবে। 

তারপর থেকে রোজ শিশির  বিন্দুর জন্য রাস্তায় দারিয়ে থাকে। বিন্দুও বিষয়টি একটু একটু বুঝতে পারে কিন্তু পাত্তা দেয় না। ধীরে ধীরে বিন্দুর প্রতি তার ভালোবাসা বাড়তে থাকে। 

{ Love Story Bangla }

বিন্দু যাদের সাথে প্রাইভেট পড়ে তাদের মধ্যে একটি মেয়ের নাম মিম। মিম শিশিরের বান্ধবী। শিশির মিমকে বিন্দুর কথা বলতে বলে।

শিশিরঃ বিন্দুকে বলিস আমি ওকে ভালোবাসি। প্রথম দেখাতেই আমি ওর প্রেমে পড়েছি। আমি ওর সাথে কথা বলতে চাই। 

পড়ুন  ভিলেন – রোমান্টিক লাভস্টোরি পর্ব 2 | Villain Bangla Story

মিমঃ তুই তো অনেক মেয়ের সাথেই এভাবে মজা করছিস।  এখন একেও ছারবি না? 

শিশিরঃ মজা না রে বিন্দুকে আমি সত্যিই ভালোবেসে ফেলেছি। ওকে আমার চাই।

মিম বিন্দু কে শিশির এর কথা বলল। শিশির এর সম্পর্কে সব কিছুই বলল। বিন্দু সরাসরি না বলে দিল। 

বিন্দুঃ শহরের  কত ছেলে আমাকে প্রপোজ করেছে আমি তাদেরকেই কখনো এক্সসেপ্ট করি  নি। আর এ তো গ্রামের কোন বখাটে ছেলে। আমি ওকে কখনই এক্সসেপ্ট করব না।  ওকে বলে দিও। আর আমার জন্য দারিয়ে থাকতে ওকে নিষেধ করে দিও। গ্রামের মানুষ দেখলে খারাপ ভাববে। 

বিন্দু ছেলেটিকে খুব খারাপ ছেলে ভাবত। আশেপাশের সবাই তাকে সেটাই বুঝিয়েছিল। 

এর আগেও সে অনেক মেয়েকে প্রপোজ করেছে তাই বিন্দু ভাবল ছেলেটি আসলেই ভালো না।


Also, Read Shishir Bindu Love Story Part 6

একবার স্কুলে শিশির সবার সামনে একটি মেয়েকে থাপ্পর  মেরেছিল। স্কুলের  সব জুনিয়রদের সামনে রাগের মাথায় থাপ্পর টা মেরে দিয়েছিল সে। মেয়েটির নাম সিনহা। শিশির এর ক্লাসমেট। শিশিরের প্রিয় বন্ধু মাহিম এর সাথে সিনহার একটা সম্পর্ক ছিলো।  সিনহার সাথে একটু ভুল বুঝাবুঝির জন্য শিশির তাকে থাপ্পর মেরেছিল। 

সিনহা রাগে, ক্ষভে  স্যারকে শিশিরের নামে বিচার দেয়। এবং স্যার এর কাছে শিশির এর নামে মিথ্যে বলে যে মাহিমের সাথে সে সম্পর্কে জরায় নি দেখে শিশির তাকে থাপ্পর মেরেছে। অথচ তাদের সম্পর্ক আগে থেকেই ছিল। থাপ্পর মারার কারণটা অন্য ছিল।

স্যার মোটা লাঠি দিয়ে শিশির কে খুব মারল। শিশির কোনো কথা না বলে চুপ চাপ সব সহ্য করে নিল।তার খুব ব্যাথা লেগেছিল কিন্তু সে একটু শব্দও করে নি।

সেই ঘটনার পর থেকে সবার চোখে শিশির আরও খারাপ হয়ে গেল। শিশির এর বড় ভাই সামিম ভাবল শিশির এখানে থাকলে তার বন্ধুদের কারণে সে আর খারাপ হয়ে যেতে পারে। তাই সামিম সিদ্ধান্ত নিল শিশির কে রংপুরে তার  আর এক ভাই সিহাব এর কাছে পাঠিয়ে দিবে। 

Premer Golpo| প্রেমের গল্প

শিশিরের মন খুব খারাপ। রংপুর চলে গেলে বিন্দুকে রোজ কিভাবে দেখবে সে? বিন্দুকে সত্যিই সে ভালোবেসে ফেলেছে।

মিম এর কাছে শিশির জানতে পারল বিন্দু তাকে রিজেক্ট করেছে। শিশির খুব কষ্ট পেলো। মিম তাকে বলল বিন্দু সিনহার খালাতো বোন। যেই সিনহা কে তুই থাপ্পর মেরেছিলি। 

পড়ুন  মুখোশ সিজন ২ – রহস্যময় প্রেমের গল্প পর্ব ৬ | মোনা হোসাইন

এটা শোনার পর শিশিরের মন টা আর খারাপ হয়ে গেল।বিন্দু তো এখন কোনো ভাবেই তাকে আর এক্সসেপ্ট করবে না।

আগামীকাল রংপুর চলে যাবে শিশির। চলে যাওয়ার আগে শেষ একটা চেষ্টা করতে চায় শিশির। তাই নিজে গিয়েই প্রপোজ টা করে ফেলল সে। প্রতিদিনের মতো আজও সে দারিয়ে আছে বিন্দুকে দেখার জন্য।…… বিন্দু এলো। ভয়ে ভয়ে বিন্দুর পিছন পিছন হাটতে শুরু করল। কিভাবে কই থেকে শুরু করবে কিছুই বুঝতে পারছে না। এরকম আগে কখনো হয় নি তার। সব কিছু অন্যরকম মনে হচ্ছে তার। ভয়ে ভয়ে বিন্দুকে ডাক দিল। 

শিশিরঃ Excuse me. Can I talk to you?

বিন্দুঃ Yes.

কি বলবে বুঝতে পারছে না শিশির।  এদিকে বিন্দু বুঝে গেছে শিশির কি বলতে এসেছে। কিছুটা আমতা আমতা করে শিশির বলল।

শিশিরঃ Actually I like You. তোমার এনসারটা যদি “না” হয় তাহলে আর কখনো আমি তোমায় ডিস্টার্ব করব না। কাল আমি রংপুর চলে যাব। তাই যাওয়ার আগে তোমার মুখে এনসার টা শুনে যেতে চাই। এই বলে শিশির চলে গেল। বিন্দু কোনো কথাই বলল না।

Also, Read Shishir Bindu Part 7 END

পরের দিন সকালে শিশির আবার সেখানে এলো। বিন্দুর কাছে তার এনসার টা শুনতে চাইল। বিন্দু আবারও তাকে “না “বলে দিল। বিন্দু পরাশোনায় ভালো। এসবের মধ্যে জড়িয়ে তার পড়াশোনার ক্ষতি সে করতে চায় না। 

শিশিরের সব আশা শেষ হয়ে গেল। নিজের কষ্ট নিজের মাঝে রেখেই শিশির রংপুর চলে গেল।


Also Read These Another Love Story


পরেরদিন পাইভেটে যাওয়ার সময় বিন্দু শিশিরকে দেখতে পেল না। শিশির সত্যিই চলে গেছে। তার জন্য শিশির রোজ দারিয়ে থাকত ব্যাপার টা বিন্দুর ভালোই লাগত কিন্তু প্রকাশ করত না। বিন্দু শিশির কে মিস করতে লাগল। 

এদিকে রংপুরে শিশিরের মন কিছুতেই টিকছে না। বিন্দুকে একটি বার দেখার জন্য তার মন ব্যকুল হয়ে উঠল। সামিম ভাইয়া কে কল করে বলল সে এখানে থাকবে না। কিন্তু কোনো কিছুতেই কোনো কাজ হলো না।

এভাবেই কয়কদিন কেটে গেলো। তারপর একদিন শিশির বিন্দুর ফেসবুক আইডি খুজে পেল। বিন্দুকে ফ্রেন্ড রিকুয়েষ্ট দিল। একটা মেসেজও দিল। আর বিন্দুর রিপ্লাই এর অপেক্ষায় থেকে গেলো।

পড়ুন  Bangla Love Story Shishir Bindu Part 2 | Bangla Golpo

বিন্দুর ও শিশির এর জন্য খারাপ লাগতে শুরু করল। বিন্দু কাউকে কিছু বলতেও পারছে না। কারণ সবাই তাকে শিশির এর বিষয়ে আগাতে নিষেধ করেছে। কিন্তু তার মন আর   মানছে না। একদিন সে তার খালাতো বোন সিনহার কাছে শিশির এর  কথা জিজ্ঞেস করেই ফেলল।

বিন্দুঃ শিশির কি আসলেই খারাপ ছেলে?

সিনহাঃ আসলে ও মারামারি করে আর অনেক মেয়ে কে প্রপোজ করেছিল তাই সবাই ওকে খারাপ বলে। কিন্তু আমার জানা মতে ও ৫ ওয়াক্ত নামাজ পড়ে। ওই ২ টি কারণে সবাই ওকে খারাপ বলে। যাই হক তুমি  ওর সাথে কখনো কথা বলো না। ওর সাথে জড়ানোর কোনো প্রয়োজন নেই তোমার।

বিন্দু কিছু বলল না। সে ভাবল হয়ত আমিও তার কাছে সব মেয়েদের মতোই। তা না হলে এতোদিন হয়ে গেল সে আমার সাথে যোগাযোগ করার কোনো চেষ্টাই করল না। এদিকে যে ফেসবুকে শিশির তাকে মেসেজ দিয়ে রেখেছে সেটা সে আজও দেখে নি।

{ Romantic Love Story }

কয়েকদিন কেটে গেল। বিন্দু হঠাৎ একদিন দেখল মেসেঞ্জারে প্রভাত শিশির নামের একটি আইডি থেকে তাকে অনেক দিন আগে মেসেজ দিয়েছে শিশির। বিন্দু মনে মনে খুশিই হলো। সে তাড়াতাড়ি করে সেই মেসেজ টা দেখল। শিশির সেই মেসেজ এ তাকে সালাম দিয়েছে। বিন্দু সালাম এর জবাব দিল।

শিশির দেখল বিন্দু তাকে রিপ্লাই দিয়েছে। শিশির মনে হয় ঈদের চাঁদ হাতে পেয়েছে এতোটাই খুশি হল সে। শিশির লিখল কেমন আছেন?……….

Click Here For Next Part-    চলবেচলবে

Writer- সাদিয়া ইসলাম


Join Our FB PAGE and { FB GROUP } For Every Single Minutes Update Of  { Golper Jogot- Largest Story Platform }. Also Please Share Our Story On Your Social Media Platform and with Your Friends. 



Shishir Bindu Bangla Valobashar Golpo Part 1
Shishir Bindu Bangla Valobashar Golpo Part 1

Leave a Comment

Home
Stories
Status
Account
Search